Type to search

মনিরামপুর সাংবাদিকদের সাথে বিএনপি দলীয় মেয়র প্রার্থীর মতবিনিময়

মনিরামপুর

মনিরামপুর সাংবাদিকদের সাথে বিএনপি দলীয় মেয়র প্রার্থীর মতবিনিময়

 

জি, এম ফারুক আলম, মনিরামপুর (যশোর) প্রতিনিধি : আগামী ৩০শে জানুয়ারী মনিরামপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপি দলীয় মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন মনিরামপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মনিরামপুর প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপত্বি করেন প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক আহাম্মেদ লিটন।
প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনের সঞ্চলায় মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন বলেন, আগামী ৩০শে জানুয়ারী মনিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত এবং জনগনের উৎসাহে আমি তৃতীয় বারের মতো নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী হয়েছি। পূর্বেও সততার সাথে দুইবার পৌরসভায় মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি।
এ সময় তিনি অভিযোগ করেন, নির্বাচনে অংশ নেয়া এবং গণসংযোগ করার জন্য আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। আমার প্রতীকের পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। আমি কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু এখনও তার কোন প্রতিকার পায়নি। আমি আশা করেছিলাম এ নির্বাচনে একটা লেভেল প্লেয়িং ভাব বজায় থাকবে। কিন্তু ক্ষমতাসীন দলের প্রার্থী এবং তার কর্মীরা একের পর এক আচারণ বিধি লঙ্ঘন করে পথসভা, জনসভা, জীবননাশের হুমকি দিয়ে চলেছেন। তবে, এ নির্বাচনে আমাকে যতই হুমকি-ধামকি, প্রতিবন্ধকতা করা হোক না কেন আমি শেষদিন পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবো। এছাড়া নির্বাচনে জনগণ যাতে শতস্ফুর্তভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের মহামূল্যবান ভোটাধিকার প্রয়োগ এবং যোগ্য প্রার্থী নির্বাচিত করতে পারেন তার জন্য সার্বিক নির্বাচনী প্রক্রিয়ায় সাংবাদিকদের সজাগদৃষ্টি ও বস্তুনিষ্ঠ সংবাদ লেখনির সার্বিক সহযোগিতা দাবী করেন।
বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন-এর সাথে এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মকবুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিন্টু, বিএনপি নেতা নীল রতন দাসসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।