Type to search

অভয়নগরে চাঞ্চল্যকর মুরাদ হত্যার রহস্য উদঘাটন; তিন আসামী গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে চাঞ্চল্যকর মুরাদ হত্যার রহস্য উদঘাটন; তিন আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
যশোরের অভয়নগর উপজেলার যুবলীগ নেতা মুরাদ হোসেন হত্যা মামলার তিন আসামীকে গ্রেফতার হয়েছে পুলিশ। তাদের কাছ থেকে হত্যার রহস্য উদঘাটিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে যশোর খ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম সোহাগ অভয়নগর থানায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান। এসময় উপস্থিত ছিলেন,অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আকিকুল ইসলাম,অফিসার ইনচার্য (তদন্ত) শুভ্র কুমার দাস।
অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম সোহাগ লিখিত প্রেস বিজ্ঞপ্তির
মাধ্যমে জানান, চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের রহস্য উম্মোচন করতে এক মাস সময় লেগেছে। স্থানীয় সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘটনায় জড়িত
আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়। ঘটনার তদন্তের ভিত্তিতে পুলিশের একটি
চৌকস টিমের অভিযানে গত বুধবার নওয়াপাড়া রেল স্টেশন এলাকা থেকে মো
সাগর কাজী নামের একজনকে আটক করা হয়।মো সাগর কাজী উপজেলার নওয়াপাড়া মডেল কলেজ রোড়ের মধ্যপাড়া এলাকার মৃত. মহসিন কাজীর ছেলে। আটককৃত আসামী সাগরের দেয়া তথ্যমতে,ঘটনার সাথে জড়িত উপজেলার ধোপাদী গ্রামের বাবু শেখের ছেলে মো. আল আমিন শেখ(২৫) ও রানাভাটা সবুজবাগ এলাকার মৃত নুর মোহাম্মদ এর ছেলে মো. রনি ব্যাপারী (৩২) কে আটক করা হয়। এই চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য গত ১১ ফেব্রæয়ারি রাত ১০ টার দিকে মুরাদ হোসেন নওয়াপাড়া বাজার থেকে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি স্বপ্ন ভিলার সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরতর আহত মুরাদকে প্রথমে
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তর করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।