Type to search

যশোরে শতাধিক বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

যশোর

যশোরে শতাধিক বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১ শত ২২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ সজিব(২৪),মোঃ জাহাঙ্গীর আলম (২৩) ও মোঃ জাকির হাসান তুষার (৩২)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সজিব যশোর জেলার চৌগাছা থানার পোষ্ট অফিস পাড়ার সাইফুল ইসলামের, জাহাঙ্গীর ঝিকরগাছা থানার জামালপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ও জাকির চৌগাছা থানার কাবিলপুর গ্রামের নাসির উদ্দীনের ছেলে।
আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল নয়টায় যশোর কোতোয়ালি মডেল থানার রাজারহাট এলাকায় গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ আসামিদের গ্রেফতার করে।
ঘটনার বিবরণ অনুযায়ী যশোর জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন, এসআই মোঃ আমিরুল ইসলামের সমন্বয়ে গঠিত একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ সকালে যশোর কোতয়ালী থানার রাজারহাটের যশোর টু খুলনা মহাসড়ক সংলগ্ন ভোজগাতী রেস্তোরার উপর অভিযান পরিচালনা করে ১শত ২২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সজীব,জাহাঙ্গীর ও জাকিরকে গ্রেফতার করে। উদ্ধারকৃত ফেনসিডিলের বাজার মূল্য ৩ লাখ ৬৬ হাজার টাকা।

এ সংক্রান্ত বিষয়ে এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, ইদের পূর্বে মাদকদ্রব্যের চোরাচালান বেড়ে যাওয়া নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে তারই ধারাবাহিকতায় আজকের এ অভিযান।তিনি আরও বলেন এ সংক্রান্ত বিষয়ে মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় তিনি নিজে বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।