Type to search

ওয়াহিদাকে কবে কেবিনে নেয়া হবে জানা যাবে বুধবার

জাতীয়

ওয়াহিদাকে কবে কেবিনে নেয়া হবে জানা যাবে বুধবার

ডেস্ক রিপোর্টঃ ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদার অবস্থা স্থিতিশীল। তাকে কবে কেবিনে নেয়া হবে সে বিষয়ে বুধবার (৯ সেপ্টেম্বর) সিদ্ধান্ত নেবে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।
মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ওয়াহিদাকে পর্যবেক্ষণ শেষে মেডিকেল বোর্ড তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে এ কথা জানায়। রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

গতকাল ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা সম্পর্কে সর্বশেষ এ তথ্য জানান ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন ও গঠিত মেডিকেল বোর্ডের প্রধান মোহাম্মদ জাহেদ হোসেন।

এ সময় তিনি জানিয়েছিলেন, তার অবস্থার বেশ উন্নতি হয়েছে যে কারণে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিফেন্ডেন্সি ইউনিট) স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছে গঠিত মেডিকেল বোর্ড। তবে আঘাতপ্রাপ্তির কারণে তার ডান পাশের ক্ষতিগ্রস্ত অবশ অবস্থার কোনো উন্নতি হয়নি, ঠিক কতদিন পরে এটি স্বাভাবিক হবে তা এখনই বলা সম্ভব হচ্ছে না। তবে তার ডান পাশের অবশ অবস্থা সারাতে ফিজিওথেরাপি দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, বুধবার ২ সেপ্টেম্বর দিবাগত রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে একদল দুর্বৃত্ত। হত্যার উদ্দেশ্যে তারা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। পরে আহত বাবা-মেয়েকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে ইউএনও ওয়াহিদাকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। তিনি বর্তমানে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন। তার বাবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সূ্ত্র: সময় টিভি নিউজ

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *