Type to search

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত কর্মদক্ষতায় জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

ঝিকরগাছা

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত কর্মদক্ষতায় জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত তার কর্মদক্ষতায় সেপ্টেম্বর/২৩ মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছে। থানা পুলিশের অভিযানে সেপ্টেম্বর মাসে ৪টি বড় ও ৬টি ছোট স্বণের বার উদ্ধারসহ ২জন চোরাকারবারিকে গ্রেফতার করায় বৃস্পতিবার (২৬ অক্টোবর) তিনি পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার তুলে দেন পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার), পিপিএম।
কর্মদক্ষতায় সেপ্টেম্বর/২৩ মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, যশোর জেলার সম্মানিত পুলিশ সুপারের বলিষ্ঠ নেতৃত্বসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক দিকনির্দেশনায় ও থানায় কর্মরত সকল ফোর্সের সম্মিলিত প্রচেষ্টায় আন্তরিকতা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে সরকারি দায়িত্ব পালন করার জন্যই তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছি বলে আমি মনেকরি। যার জন্য আমি সকল অফিসার ফোর্সদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সকল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি। ঝিকরগাছা থানা পুলিশ ভবিষ্যতেও আইন-শৃঙ্খলা সমুন্নত রেখে জনগণকে আইনানুগ সেবা প্রদানের লক্ষ্যে তিনি বদ্ধ পরিকর।
উল্লেখ্য একই অনুষ্ঠানে ঝিকরগাছা থানার এসআই (নিঃ) মোঃ মোকলেছুজ্জামানকে ভাল কাজের স্বকৃতি স্বরূপ হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে।