Type to search

অভয়নগরে সাবেক জামাইয়ের বিরুদ্ধে গোয়ালের গরুকে বিষ পানে হত্যার অভিযোগ

অভয়নগর

অভয়নগরে সাবেক জামাইয়ের বিরুদ্ধে গোয়ালের গরুকে বিষ পানে হত্যার অভিযোগ

  1. অভয়নগরে সাবেক জামাইয়ের বিরুদ্ধে গোয়ালের গরুকে বিষ পানে হত্যার অভিযো
নোয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার ভবানিপুর গ্রামে স্কুল শিক্ষক মকবুল হোসেনের গোয়ালের গরুকে খাবারে বিষ মিশিয়ে একটি দুধের গাভী হত্যার অভিযোগ উঠেছে। এ ছাড়া বিষ মিশ্রিত খাবার খেয়ে আরো তিনটি গরু অসুস্থ্য হয়ে পড়েছে। শনিবার দিবাগত রাতে এঘটনা ঘটে। এ ঘটনায় মকবুল হোসেন তার সাবেক জামাইকে অভিযোগ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।
শিক্ষক মকবুল হোসেন জানান, তার গোয়ালে দুইটি গাভী ও দুইটি বাছুর রয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে তার সাবেক জামাই ও তার দুইজন সহযোগি মিলে বিষ মেশানো খাবার খাওয়ায়। ওই খাবার খেয়ে তার চারটি গরু  অসুস্থ্য হয়ে পড়ে। রবিবার সকালে তিনি গোয়ালে গিয়ে দেখতে পান দুধের গাভীটির মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। চিকিৎসা দেওয়ার আগেই গাভীটি মারা যায়। পরে তিনি গরুর খাবারের পাত্রে দোকান থেকে ক্রয় করা বিষ মিশ্রিত  পোল্ট্রির ফিড দেখতে পেয়ে বিষয়টি নিশ্চিত হন। অসুস্থ্য অন্য তিনটি গরু চিকিৎসা দেওয়ার পর সুস্থ্য হয়েছে। কিন্তু মৃত গাভীর বাছুরটি ঠিকমতো খাবার খাচ্ছে না। এ ঘটনায় তিনি তার মেয়ের সাবেক জামাই ও তার দুইজন সহযোগিকে বিবাদি করে থানায় অভিযোগ করেছেন। তিনি আরো জানান, কয়েক মাস আগে তার মেয়ে কলেজে পড়তে গিয়ে স্থানীয় নড়াইল সদর উপজেলার রুখালী গ্রামের হামিদ শেখ এর ছেলে রুবেল শেখ(৩০) এর সাথে পারিবারিক অসম্মতিতে বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই ওই ছেলে মেয়ের সাভে খারাপ আচারণ করথে থাকে। এক পর্যায়ে তার মেয়ে জামাইকে আইনের মাধ্যমে তালাক দিয়ে পিতার বাড়িতে অবস্থান করতে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে রুবেল শেখ তার মেয়ের নামে নানা কু কথা লিখে ফেসবুকে স্টাটাস দেয়। বিষয়টি থানা পুলিশকে জানালে সে আরো বেপরোয় হয়ে উঠে। ইতোপূর্বে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এসব ঘটনার জের ধরে রুবেল শেখ ও তার দুই জন সহযোগি মিলে খাবাবে বিষ মিশিয়ে তার গোয়ালের গরু হত্যা করেছে। মারা যাওয়া গরুটির মূল্য প্রায় দেড় লাখ টাকা বলে তিনি জানান।
থানার অফিসার ইনচার্য বলেন, গোয়ালে বিষ মিশ্রিত খাবার খাওয়ানোর ফলে একটি গাভী মারা গেছে এমন ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।