Type to search

যশোরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য নিহত

যশোর

যশোরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য নিহত

যশোরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ সময় বাসের নিচে মোটরসাইকেল ঢুকে ঘর্ষণের ফলে আগুন ধরে বাসটি পুড়ে যায়।

শনিবার বিকেলে যশোর-খুলনা মহাসড়কের গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় চালকসহ বাসের যাত্রীরা নিরাপদে সরে যেতে সক্ষম হয়েছেন।

নিহত ব্যক্তি খুলনা শহরের সোনাডাঙা এলাকার হাবিবুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৯)। তিনি দুই দিনের ছুটি কাটিয়ে মোটরসাইকেল চালিয়ে চুয়াডাঙ্গায় নিজ কর্মস্থলে যাচ্ছিলেন।

জানা গেছে, শনিবার বিকেলে যশোরের গোপালপুর গেটের কাছে খুলনাগামী হানিফ পরিবহন ও খুলনা থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের নিচে আটকে যায়। বাসের চালক মোটরসাইকেলটি টেনে-হিঁচড়ে খুলনার দিকে প্রায় আধা কিলোমিটার দূরে চাউলিয়া নামের স্থানে আসলে বাস ও মোটরসাইকেলে আগুন ধরে যায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, বাসে ৭ থেকে ৮ জন যাত্রী থাকায় তারা দ্রুত নামতে পারায় ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পান। এ ঘটনার প্রায় ৪৫ মিনিট পর ফায়ার কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বাসচালক পলাতক।