Type to search

নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্র সংগ্রহ চলছে জোরে সোরে

অভয়নগর

নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্র সংগ্রহ চলছে জোরে সোরে

স্টাফ রিপোর্টার : অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর সভা নির্বাচন আগামী ১১ এপ্রিল। নির্বাচনী তফশিল ইতোমধ্যে ঘোষিত হয়েছে। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, প্রার্থীতা বাছাই ২৪ মার্চ। বুধবার পর্যন্ত যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তাদের কয়েক জনের নাম উল্লেখ কারা হলো। এর মধ্যে রয়েছেন, এক নং ওয়ার্ডের নূর ইসলাম, এস এম আমিনুর রহমান,দুই নং ওয়ার্ডের শেখ ওয়াদুদু, নাসির উদ্দিন মোল্যা, তিন নং ওয়ার্ড থেকে তালিম হোসেন, রফিকুল ইসলাম মজুমদার. চার নং ওয়ার্ডের জিয়া উদ্দিন, মেহেদী হাসান সুমন,পাঁচ নং থেকে মিজানুর রহমান মোল্যা, মো: মারুফুজ্জামান, ছয় নং ওয়ার্ড থেকে জাহাঙ্গীর হোসেন, সাত নং থেকে মো: জোবায়ের হোসেন,আকরাম হোসেন, মো: মোজাফ্ফর হোসেন, ফিরোজ খাাঁন, আট নং থেকে বিপুল শেখ, নয় নং থেকে আব্দুল গফ্ফার তরফদার, খায়রুল সরদার, এনামুল হক। এছাড়া সংরক্ষিত মহিলা আসন ৪/৫/৬ থেকে শিরিনা বেগম, ৭/৮/৯ থেকে রাশিদা বেগম, লাবনি আক্তার প্রমুখ।
নির্বাচন অফিসার জিয়াউর রহমান জানান, এ পর্যন্ত সংরক্ষিত মহিলা আসনে ৭ জন আর সাধারণ ওয়ার্ডের ৩৪ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। কোন মেয়র প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেন নাই।
এ ছাড়া মেয়র পদে যারা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপ দিচ্ছেন তার হলেন, উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক, নওয়াপাড়া পৌর সভার সাবেক চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, উপজেলা আ,লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা আ,লীগ নেতা জাহাঙ্গীর আলম, সাবেক কাউন্সিলর ও বিগত নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, নওয়াপাড়া কলেজের সাবেক ভিপি, উপজেলা আ,লীগ নেতা ফারুক হোসেন ও সাবেক কাউন্সিলর, রাজঘাট নওয়াপাড়া শিল্প অঞ্চলের শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, প্রখ্যাত মটর শ্রমিক নেতা রবিন অধিকারী ব্যাচা।

Next Up