Type to search

চৌগাছায় রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন

চৌগাছা

চৌগাছায় রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন

শ্যামল দত্ত চৌগাছা থেকেঃ

যশোরের চৌগাছায় জেলা পরিষদ নির্বাচনে ভোট সংখ্যা ১৫৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২১ জন ও মহিলা ভোটার সংখ্যা ৩৮ জন মোট ভোটার সংখ্যা ১৫৯। জেলা পরিষদ নির্বাচনে সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য ভোটারদের বাড়ি ও পৌরসভাসহ ইউনিয়ন পরিষদে গণসংযোগ করেছেন। জেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুজ্জামান পিকুল ঘোড়া মার্কা সবদিক থেকে এগিয়ে আছে। বিজয় তারই পক্ষে বলে কানাঘোষা শোনা যাচ্ছে।তবে এবার নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম) এর মাধ্যমে ভোট দেবে ভোটাররা। জেলা পরিষদ নির্বাচনে সাধারন সদস্য পদে দেওয়ান তৌহিদূর রহমানের হাতি মার্কা ও আহসান হাবিব বাবু তালা মার্কা, কামরুজ্জামান টিউবওয়েল মার্কা, আসাদুল ইসলাম আসাদ বৈদ্যুতিক পাখা মার্কা, মহিলা সংরক্ষিত আসনে শাহানারা খাতুন ফুটবল মার্কা, শায়লা জেসমিন মাইক মার্কা নির্বাচন করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা বলেন,নির্বাচনে ভোটার হিসেবে যারা অংশগ্রহণ করবে তারা সকলেই সম্মানীয় ব্যাক্তি। সকলেই এ নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট দিতে পারবে।

চৌগাছায় জেলা পরিষদ নির্বাচনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিসট্রেট ইরুফা সুলতানা বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এবং প্রশাসন ও সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে কেন্দ্র।