Type to search

দেশের বিভিন্ন এলাকায় ঢিলেঢালেভাবে চলছে লকডাউন

জেলার সংবাদ বাংলাদেশ

দেশের বিভিন্ন এলাকায় ঢিলেঢালেভাবে চলছে লকডাউন

অপরাজেয়বাংলা ডেক্স : করোনাভাইরাস সংক্রমণ বাড়ায় আজ থেকে চুয়াডাঙ্গার ১০টি গ্রামে শুরু হয়েছে লকডাউন।

এছাড়া সাতক্ষীরা, চাঁপাইনবাবগঞ্জ, ও নোয়াখালী পৌর এলাকাসহ ৬ ইউনিয়নে লকডাউন চলছে। অন্যদিকে, খুলনা ও নওগাঁর কয়েকটি এলাকায় কঠোর বিধিনিষেধের পাশাপাশি রাজশাহীতে চলছে সান্ধ্যকালীন বিধিনিষেধ।

সংক্রমণ বাড়ায় চুয়াডাঙ্গার দামুড়হুদার ১০টি গ্রামে আজ সকাল থেকে ১৪ দিনের লকডাউন শুরু হয়েছে। তবে, স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করছেন অনেকে। লকডাউন কার্যকর করতে তৎপর রয়েছে প্রশাসন।

এ নিয়ে সীমান্ত জেলা চুয়াডাঙ্গায় ১৭টি গ্রামে লকডাউন চলছে। এদিকে সাতক্ষীরায় সাত দিনের লকডাউনের দ্বিতীয় দিন চলছে। বন্ধ রয়েছে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বাস।

নোয়াখালী পৌর এলাকাসহ ৬ ইউনিয়নে ১১ই জুন পর্যন্ত সাতদিনের কঠোর লকডাউন চলছে। শহর থেকে দূরপাল্লার যানবাহন না ছাড়লেও অভ্যন্তরীণ সড়কে চলছে সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন।

চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয় ধাপের লকডাউনেও নিয়ম মানছেন না সাধারণ মানুষ। চলাচল করছে রিক্সা, অটোরিক্সাসহ সবধরনের যানবাহন। খুলনায় কঠোর বিধিনিষেধ উপেক্ষা করেই ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছেন ব্যবসায়ীরা।

আম ও কৃষিপণ্য পরিবহণ আওতার বাইরে রেখে রাজশাহীতে চলছে সান্ধ্যকালীন বিধিনিষেধ। নওগাঁ পৌরসভা ও নিয়ামতপুর উপজেলায় ঢিলেঢালাভাবে চলছে চতুর্থ দিনের কঠোর বিধিনিষেধ। সূত্র, ডিবিসি নিউজ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *