Type to search

অভয়নগর শংকরপাশা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

অন্যান্য অভয়নগর

অভয়নগর শংকরপাশা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ যশোরের অভয়নগরে আন্তঃ উপজেলা ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১০ সেপ্টেম্বর বিকালে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উপজেলা পর্যায়ে পুরস্কার বিতরণী ও সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পীরজাদা শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামিম হাসান, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম। খেলাটির সার্বিক সহযোগিতা করেন ক্রীড়া পরিচালনা কমিটির সহকারী সম্পাদক মোঃ এজাজুল হক।
এই আন্তঃ উপজেলা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল, হ্যান্ডবল, কাবাডী, সাতার ও দাবা পাঁচটি ইভেন্টে উপজেলার ৪৫ টি বিদ্যালয় ও মাদরাসার ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করেন।
এই গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয় মঙ্গলবার ৬ সেপ্টেম্বর সকালে আর শেষ হয় শনিবার ১০ সেপ্টেম্বর বিকালে। এর মধ্যে মেয়েদের ফুটবল খেলায় অংশ গ্রহন করে ৮ স্কুলের ছাত্রীরা।

মেয়েদের ফুটবল খেলায় চেম্পিয়ন মথুরাপুর পুড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীরা। মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা রানার্সআপ হয়েছে।

ছেলেদের ফুটবল খেলায় চেম্পিয়ন পি.পি.বি. মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা এবং রানার্সআপ সিদ্দিপাশা পি.বি. মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা।
কাবাডী খেলায় চেম্পিয়ন বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয় এবং রানার্সআপ মথুরাপুর পুড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা।
হ্যান্ডবল খেলায় চেম্পিয়ন নওয়াপাড়া কম্পিউটার লিটল জুয়েলস স্কুল এবং রানার্সআপ নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা।
দাবা খেলায় চেম্পিয়ন হয়েছে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম-১০ম শ্রেণীর ছাত্ররা। সকল বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।