Type to search

অভয়নগরে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু

অভয়নগর

অভয়নগরে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার,অভয়নগর(যশোর):
যশোরের অভয়নগরে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালক মারা গেছেন এবং মটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার নওয়াপাড়া নূরবাগ থেকে পায়রা বাজার সড়কের কোটা গ্রামের বিশ^াস পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ওই বাইসাইক চালক হলেন স্থানীয় পায়রা গ্রামের মনসুর আলী (৬০) এবং মোটরসাইকেল চালক উপজেলার গুয়াখোলা গ্রামের আনিসুর রহমানের ছেলে পান্না রহমান (২০)।
প্রত্যক্ষর্শী ও পুলিশ জানায় মঙ্গলবার রাত ৯টার দিকে কোটা গ্রামের পাকা রাস্তার উপর একটি মোটরসাইকেল ও বাইসাকেলের সংঘর্ষ হয়।এসময় বাইসাইকেলচালক ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যান। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবন্নতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টার দিকে মনছুর আলীর মৃত্যু হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে মনসুর আলী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত আনুমানিক ১০টার সময় খুলনা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত মটরসাইকেল চালক পান্নার চিকিৎসা চলছে। বাইসাইকেল ও মোটরসাইকেলটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।