Type to search

অভয়নগর প্রেসক্লাবে রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

অভয়নগর

অভয়নগর প্রেসক্লাবে রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে ছয়ঘন্টা আটকে রেখে নির্যাতন এবং মিথ্যা মামলা দিয়ে জেলহাজতে পাঠানোর প্রতিবাদ করেছে অভয়নগর প্রেসক্লাব। আজ বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নওয়াপাড়া বাজারে যশোর খুলনা মহাসড়কে আয়োজিত মানববন্ধনে সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি এবং তাঁকে হেনন্থাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়।

অভয়নগর প্রেসক্লাবের সভাপতি চৈতন্য কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা দৈনিক সমকাল পত্রিকার নওয়াপাড়া প্রতিনিধি ফারুক হোসেন, অভয়নগর প্রেসক্লাবের সহসভাপতি শেখ আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, প্রভাষক ,কবি ও সাংবাদিক বিলাল মাহিনী, সাংবাদিক মনিরুজ্জামান মিল্টন। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আমানুল্লাহ, নির্বাহী কমিটির সদস্য এইচ এম জুয়েল রানা, আব্দুল হালিম বাপ্পি, মিঠুন দত্ত, আমিরুল ইসলাম, মইনুল ইসলাম, মো: রায়হান হোসেন প্রমুখ। মানববন্ধনে সংহতি প্রকাশ করেন ভবদহ কলেজের অধ্যক্ষ আব্দুল মোতালেব সর্দার।


মানববন্ধনে বক্তারা রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারে উদ্বেগ প্রকাশ করে বলেন স্বাস্থ্য খাতের দুর্নীতি নিয়ে কয়েকটি নিউজ করায় রোজিনা ইসলাম প্রতিহিংসার শিকার। তারা মন্ত্রণালয়ের দুর্নীতির সঙ্গে জড়িত কর্মকর্তাদের বিচার ও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *