Type to search

অভয়নগরে স্কুল শিক্ষার্থীকে ফুসলিয়ে ধর্ষণ; আসামী গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে স্কুল শিক্ষার্থীকে ফুসলিয়ে ধর্ষণ; আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
অভয়নগরে আমডাঙ্গা গ্রামে স্কুল শিক্ষার্থীকে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগে ষাট উর্ধো বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে নওয়াপাড়া পৌরসভার স্থানীয় কাউন্সিলর তানভির হোসেন তানু’র অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম জাফর হাওলাদার(৬৮)। সে ওই গ্রামের কুসই হাওলাদারের ছেলে।
ধর্ষিতা ওই শিক্ষার্থীর পিতা জানান, তার মেয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘ দিন ধরে জাফর হাওলাদার তার মেয়েকে উত্যাক্ত করে আসছে। গত ৬ মে তারিখে জাফর হাওলাদার ফুসলিয়ে তার মেয়েকে নিজের ঘরে ডেকে নিয়ে যায়। সেখানে ভয়ভীত দেখিয়ে মেয়েকে ধর্ষণ করে। ঘটনার কিছুদিন পর মেয়ের শারীরিক সমস্যা দেখা দিলে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় স্থানীয় ভবে সালিশে মিমাংসার চেষ্টা করা হয়। সালিশ মনোনীত না হওয়ায় বিষয়টি প্রথমে ৯৯৯ কল করে জানানো হয়। ঘটনা শুনে ৯৯৯ থেকে থানায় যাওয়ার জন্য বলা হয়। ধর্ষিতার পিতা থানায় গেলে পুলিশ সরাসরি মামলা নিয়ে আসামীকে স্থানীয় কাউন্সিলর তানভির হোসেন তানুর অফিস থেকে গ্রেফতার করে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, ধর্ষণের শিকার ওই স্কুল শিক্ষার্থীর জবানবন্দী নিয়ে বৃহস্পতিবার সকালে আসামীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা দায়ের হয়েছে। মামলায় আসামীকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তানভির হোসেন তানু বলেন,‘ আমরা বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টি করি। কিন্তু আসামী পক্ষ বিচার না মানায় আসামীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।’