Type to search

সাংবাদিক ইউনিয়ন যশোরের নির্বাচন প্রক্রিয়া শুরু

যশোর

সাংবাদিক ইউনিয়ন যশোরের নির্বাচন প্রক্রিয়া শুরু

অপরাজেয় বাংলা ডেক্স : সাংবাদিক ইউনিয়ন যশোর তার কার্যনির্বাহী কমিটির নির্বাচন প্রক্রিয়া শুরু করেছে। সোমবার অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় প্রাকনির্বাচনী কার্যক্রম এগিয়ে নেওয়ার ব্যাপারে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে।
সেই অনুযায়ী সংগঠনের সব ইউনিট দ্রুত পুনর্গঠন করা হবে। এই কাজে প্রধান দায়িত্ব পালন করবেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি ও সাধারণ সম্পাদক।
নির্বাচন ও সাধারণ সভা সুষ্ঠুভাবে সম্পাদন এবং গঠনতান্ত্রিক বিধিবিধান পরিপালনের জন্য সদস্যদেরকে আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে। কোষাধ্যক্ষ অথবা দপ্তর সম্পাদকের কাছে চাঁদা পরিশোধ করা যাবে।
সভায় সংগঠনকে আরো গতিশীল করতে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরুর সিদ্ধান্ত হয়। ফি পরিশোধসাপেক্ষে সদস্যপদের জন্য আবেদন করা যাবে। দপ্তর সম্পাদকের কাছ থেকে নির্ধারিত ফরম সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা।
এছাড়া সম্ভাব্য স্বল্পতম সময়ের মধ্যে কল্যাণ তহবিল গঠনের কাজ শেষ করা হবে। এর জন্য প্রস্তাবিত নীতিমালা চলতি সপ্তাহের মধ্যে চূড়ান্ত করে নির্বাহী কমিটির অনুমোদনের জন্য পেশ করবেন কার্যনির্বাহী কমিটির সদস্য সাইফুর রহমান সাইফ।
সোমবার দুপুরে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সভাপতি শহিদ জয়। অন্যদের মধ্যে সহসভাপতি মুর্শিদুল আজিম হিরু, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি এবং কার্যনির্বাহী সদস্য সাইফুর রহমান সাইফ সভায় উপস্থিত ছিলেন।
জেইউজের দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন এই তথ্য দিয়েছেন।

সূত্র,সুবর্ণভূমি