Type to search

সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মোল্য ওলিয়ার রহমানের ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী পালিত

অভয়নগর

সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মোল্য ওলিয়ার রহমানের ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী পালিত


স্টাফ রিপোর্টার: অভয়নগর উপজেলা আ.লীগের সহ সভাপতি ১২টি শ্রমজীবি সমন্বয় পরিষদের নেতা, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মোল্য ওলিয়ার রহমানের ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার নানা কর্মসূচি পালিত হয়েছে। অভয়নগর নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক ইউনিয়নের আয়োজনে সোমবার সকালে মরুহুমের কবর জিয়রাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, অভয়নগর নওয়াপাড়া শ্রমজীবি সমন্বয় পরিষদের
সভাপতি ইব্রাহিম হোসেন বিষ¦াস প্রমুখ। দুপুরে উপজেলা আ.লীগ কার্যালয়ে মোল্যা ওলিয়ার রহমান ও প্রধান মন্ত্রীর চাচী বেগম রিজিয়া নাসের এর মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময়ে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ সভাপতি শাহ ফরিদ জাহাঙ্গীর, সহ সভাপতি সানা আব্দুল মান্নান উপজেলা আ.লীগ নেতা নজরুল ইসলাম ফারজী, শেখ আইয়ূব হোসেন প্রমুখ।
সন্ধ্যায় অভয়নগর প্রেসক্লাবের আয়োজনে অনুরুপ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
২০১৪ সালের ২৩ নভেম্বর সকালে উপজেলা পরিষদের নিকটে নওয়াপাড়া বাইপাস সড়কে মোটরসাইকেলআরোহী তিনজন সন্ত্রাসী মোল্যা ওলিয়ার রহমানকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করে। তিনি অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া, তিনি নওয়াপাড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি পত্রিকার অভয়নগর উপজেলা প্রতিনিধি, নওয়াপাড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী সংসদের সদস্য, ১২টি শ্রমিক সংগঠনের সমন্বয়ে গঠিত অভয়নগর শ্রমজীবী সমন্বয় পরিষদ ও নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির সাধারণ সম্পাদক ছিলেন।