Type to search

মাশরাফীকে পিছনে ফেলতে চান ১৯ জন! নড়াইল-২ আসনে ২০ জন মনোনয়ন কিনেছেন

রাজনীতি

মাশরাফীকে পিছনে ফেলতে চান ১৯ জন! নড়াইল-২ আসনে ২০ জন মনোনয়ন কিনেছেন

নড়াইল প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুবও ক্রীড়া বিষয়ক সস্পাদক এবং সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মাশরাফী বিন-মোর্ত্তজার পক্ষে মনোনয়ন সংগ্রহ করেছেন,নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস।
এসময় আরো উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মুন্সী আলাউদ্দিন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিউর রহমান,জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মোঃ ওবায়দুর রহমান বিপ্লবসহ দলীয় নেতাকমীরা। মাশরাফী বিন-মোর্ত্তজার কে পিছনে ফেলে নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন আরও ১৯ জন।
এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন , জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আইয়ুব আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক রাশিদুল বাশার ডলার, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ এম আব্দুল্লাহ, নড়াইল পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, মোঃ হাবিবুর রহমান, নজরুল মুন্সি ( আই জি আর),আওয়ামীলীগ নেতা প্রশেন কুমার পলাশ হাজরা ,কাজী জাহিদুর রহমান, শামীমা সুলতানা, ফারহানা রেজা, এ্যাডঃ তরিকুল ইসলাম,মো. জসিম উদ্দীন কনক, মো. মনির হুসাইন,লায়ন নুর ইসলাম, মুন্সি আলাউদ্দিন আলা ও বরুন গাঙ্গুলি দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন । এছাড়া নড়াইল-২ আসনে জাতীয় পার্টি থেকে এ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ,ওয়ার্কাস পার্টি থেকে এ্যাডভোকেট হাফিজুর রহমানসহ বিভিন্ন দলের নেতারা দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।