Type to search

মণিরামপুর পূজা উদযাপন পরিষদের উপজেলা-পৌর শাখার কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত ॥

মনিরামপুর

মণিরামপুর পূজা উদযাপন পরিষদের উপজেলা-পৌর শাখার কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত ॥

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
বৃহস্পতিবার দিন ব্যাপী মণিরামপুর উপজেলা পরিষদ মিলায়াতনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মণিরামপুর উপজেলা এবং পৌর শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। সার্বিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি তুলসী দাস বসুর সভাপতিত্বে প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার কুন্ডু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার (ভুমি) পলাশ কুমার দেবনাথ, থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক যোগেষ দত্ত।
ঢাকুরিয়া কলেজের অধ্যক্ষ তাপস কুমার কুন্ডুর পরিচালনায় এ সময় অন্যেন্যর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি দুলাল জম্মাদ্দান সম্মাদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সুনীল কুমার ঘোষ, মণিরামপুর বণিক সমিতির সভাপতি অরুন কুমার নন্দন, তপন ভট্টাচার্য্য, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার প্রমুখ।
বিকালে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলদের মতামতের ভিত্তিতে তুলসী দাস বসুকে সভাপতি এবং তরুন শীলকে সাধারন সম্পাদক ও গোপাল দেবনাথকে সাংগঠনিক সম্পাদক এবং সমির হালদারকে পৌর শাখার সভাপতি ও পলাশ ঘোষকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।