Type to search

মণিরামপুরে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সফিয়ারের শোডাউন

মনিরামপুর

মণিরামপুরে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সফিয়ারের শোডাউন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসেবে যুবলীগ নেতা সফিয়ার রহমানের পক্ষে বিশাল মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করা হয়েছে। এ মোটারযান শোডাউনে ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সহযোগী সংগঠন ও কর্মী সমর্থকরা অংশ নেয়।
খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক তিন বারের সভাপতি সফিয়ার রহমান তার নিজ গ্রাম খড়িঞ্চী গ্রামের মিনা বাজার মোড় থেকে এ শোডাউন শুরু করেন। এরপর ইউনিয়নের জালালপুর, টেংরামারী, কদমবাড়িয়া, চাঁদপুর, কাশিপুর, হেলাঞ্চী, গালদা, তালতলা বাজার হয়ে খোদাপাড়া বাজারে এসে মোটরসাইকেল শোডাউন শেষ হয়। সফিয়ার রহমানে মনোনয়নের দাবিতে কর্মী-সমর্থকদের মুহুমুহু শ্লোগানে এলাকা প্রকম্পিত হয়।
এ সময় তার সাথে ছিলেন যশোর জেলা শাখার সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, স্থানীয় ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা ও গালদা-খড়িঞ্চী সম্মিলনী মাধামিক বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা নূর ইসলাম, মকলেচুর রহমান, আসাদুজ্জামান ডাব্লু, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক গোকুল চন্দ্র বিশ্বাস, ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক তারক দেবনাথ, স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সফিকুল সরদার, রফিকুল সরদার প্রমূখ।
মোটরযান শোডাউনের সময় ইউনিয়নের ছোট-বড় বাজার ও মোড়ে মোড়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করেন।