Type to search

মণিরামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদসের মৃত্যু, অপর এক ইউপি সদস্যসহ আহত ৮

মনিরামপুর

মণিরামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদসের মৃত্যু, অপর এক ইউপি সদস্যসহ আহত ৮

 

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
মণিরামপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য নিহত এবং অপর এক ইউপি সদস্যসহ ৮ জন গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মণিরামপুর-নওয়াপাড়া সড়কের পাঁচবাড়িয়া গ্রামে ট্রেকার উল্টে পুকুরে পড়ে ৭ জন আহত হন। এরা হলেন উপজেলার হরিদাসকাঠি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য গৌতম হালদার (৪২), মাহমুদকাঠি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে আলা উদ্দীন (১৭), হাজরাকাঠি গ্রামের ওমর আলীর ছেলে মতলেব হোসেন (৬৫), আব্দুল হালিমের স্ত্রী জাহানারা বেগম (৪৫), পাড়দিয়া গ্রামের স্বপন বিশ^াসের মেয়ে পূজা বিশ^াস (১৬), হাকোবা গ্রামের কৃষ্ণপদ দেবনাথের স্ত্রী কামনারানী দেবনাথ (৪৫), লেবুগাতি গ্রামের রামচন্দ্রের ছেলে রবীন (৬০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে ইউপি সদস্য গৌতম হালদার ও রবিনের অবস্থা আশংকাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে জানান, একটি শিশুকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রেকারটি উল্টে রাস্তার পাশে পুকুরে পড়ে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়।
এদিকে বুধবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম নিহত হন এবং তার ছেলে আব্দুর রহমান গুরুত্ব আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।