Type to search

পত্নীতলায় অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

জেলার সংবাদ

পত্নীতলায় অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

পত্নীতলায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে দেশব্যাপী আগামী ১৭-২২ ডিসেম্বর-২০২২ পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্যাপন উপলক্ষে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এক অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

“সময়মতো নিলে পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃ স্বাস্থ্যেও হবে উন্নতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক দেশ ব্যাপী আগামী ১৭-২২ ডিসেম্বর-২০২২ পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্যাপন উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ রানা’র

সভাপতিত্বে অ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রুমানা আফরোজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফল্লাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ডাঃ শিয়াম সহ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সকল কর্মকর্তা, মাঠকর্মী, সদস্যবৃন্দ প্রমুখ।