Type to search

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

বাঘারপাড়া

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

অপরাজেয়বাংলা ডেক্স
বাঘারপাড়ায় যাত্রীবাহি ও যাত্রীবিহীন বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার জামদিয়া এলাকায় খুলনা-কালনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।
আহতরা হলেন, যাত্রীবাহি বাসের চালক নড়াইলের নড়াগাতি থানার মহারন গ্রামের মনির হোসেন, বাসযাত্রী বাঘারপাড়ার চাড়াভিটা গ্রামের মহর আলীর ছেলে রফিকুল ইসলাম, নারিকেলবাড়িয়া গ্রামের আলতাফ মোল্যার ছেলে জুয়েল হোসেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের বাসিন্দা মনির আলী ও নড়াইল শহরতলির কুমুর কুমারের ছেলে প্রভাকর।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, সকাল সাড়ে নয়টার দিকে খুলনা থেকে যাত্রীবাহি বাস (যশোর-ব-১১-০১৩৫) নড়াইলের কালনার উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিকে তাজ আনন্দ কোম্পানির একটি যাত্রীবিহীন বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৩৩) খুলনার দিকে যাচ্ছিল। বাস দুটি বাঘারপাড়ার জামদিয়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় যাত্রীবাহি বাসের চালকসহ ৪ জন যাত্রী আহত হন।
খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে বাস চালক মনির হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও যাত্রী মনির আলীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
বেলা ১২টার দিকে সড়ক থেকে বাস দুটি সরিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

সূত্র,সুবর্ণ ভূমি