Type to search

চৌগাছায় ২শ পরিবারে আ. লীগ নেত্রীর ইফতার সামগ্রী বিতরণ

যশোর

চৌগাছায় ২শ পরিবারে আ. লীগ নেত্রীর ইফতার সামগ্রী বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক এবং তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা খানম ২শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছনে। শনিবার কেলা ১১ টা থেকে তিনি উপজেলার মাশিলা গ্রামের ২শ পরিবারে বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করেছেন। নাছিমা খাতুন গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে মাত্র ১৬ ভোটে পরাজিত হন।
প্রতি পরিবারে তিনি ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি চিড়ে, ১ কেজি মুড়ি, ১ কেজি ছোলা, ১ কেজি করে আটা ইফতার সামগ্রী হিসেবে প্রদান করেন। বিতরণকালে তার সাথে ছিলেন যুবমহিলালীগ নেত্রী চম্পা খাতুন, রেক্সনা খাতুন, জবেদা খাতুন ও মর্জিনা খাতুন।
নাছিমা খাতুন বলেন প্রতিবছর বাড়িতে রোজাদারদের খাওয়াতাম। ইফতার মাহফিল করতাম। এবার করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন ও ঘরবন্দী হয়ে পড়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী মানুষকে ঘরেই অবস্থান করতে হচ্ছে। সে কারনে এসব কর্মহীন ও ঘরবন্দী মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে সামর্থ অনুযায়ী ইফতার সামগ্রী প্রদান করছি। তিনি বলেন আজ ২শ পরিবারে ইফতার সামগ্রী পৌঁছেছি। আগমী দিনে আরো কয়েকটি গ্রামে ইফতার সামগ্রী প্রদান করার ইচ্ছা রয়েছে।