Type to search

চৌগাছায় নির্মানাধীন ভবনের ইট পড়ে শ্রমিকের মৃত্যু

চৌগাছা

চৌগাছায় নির্মানাধীন ভবনের ইট পড়ে শ্রমিকের মৃত্যু

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় নির্মানাধীন ডিভাইন হাসপাতালের ৮ম তলায় ইট উঠানোর সময় মাথাায় ইট পড়ে মোঃ টিটো (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের দক্ষিণ কয়ারপাড়া গ্রামের শাহজাহান বিশ^াসের ছেলে।
বুধবার সকাল ৯টার দিকে শহরের ডিভাইন শিল্প গ্রুপের নির্মানাধীন হাসপাতালে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই কর্মরত দুইশতাধিক নির্মাণ শ্রমিককে ছুটি দিয়ে দেয়া হয়।
হাসপাতাল, পুলিশ ও প্রত্যক্ষদর্শী শ্রমিকরা জানান, বুধবার সকালে ডিভাইন শিল্প গ্রুপের মালিকানাধীন প্রস্তাবিত ডা. আনিছুর রহমান হাসপাতালের ১০তলা ভবনের ৮ম তলায় নির্মাণ কাজ চলছিল। নিচ থেকে ৮ম তলায় তোলার সময় টিটো ক্রেনের ডালিতে (ইট-বালু রাখার খাচা) ইট-বালু ভরে দিচ্ছিলেন। উপরে উঠানোর সময় ক্রেনের ডালি থেকে একটি ইট সিটকে টিটোর মাথায় পড়লে তিনি গুরুতর আহত হন। সহকর্মীরা দ্রুত উদ্ধার করে পাশেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়। যশোর হাসপাতালে পৌছালে বেলা সাড়ে দশটায় তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।