Type to search

কেশবপুরে ২৩ জুন থেকে সপ্তাহব্যাপি লকডাউন 

কেশবপুর

কেশবপুরে ২৩ জুন থেকে সপ্তাহব্যাপি লকডাউন 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে: যশোরের কেশবপুরে করোনায় ভাইরাস মোকাবিলায় প্রশাসনের পক্ষ থেকে এক সপ্তাহ  লকডাউন ঘোষণা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে মঙ্গলবার বেলা১১ টায় এক সভা থেকে ঐ লকডাউন ঘোষণা করা হয়। আর এ লকডাউন চলবে ২৩ জুন হতে ৩০ জুন পর্যন্ত।
কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) ইরুফা সুলতানা, কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন, কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম, কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুর রহমান মুক্ত, বাস ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জ্বল মুখার্জি, দুলাল চন্দ্র সাহা প্রমুখ।
এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন সাংবাদিকদের বলেন, লকডাউন চলাকালে সকল প্রকার স্বাস্থ্য বিধিনিষেধ কার্যকর করার উপর গুরুত্ব দেওয়া হবে। প্রয়োজনে লকডাউন চলাকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।