Type to search

অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে মৎস্য ব্যবসায়ী নিহত

অভয়নগর

অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে মৎস্য ব্যবসায়ী নিহত

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি
অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে মৎস্য ব্যবসায়ী সুব্রত মন্ডল (৪৫) নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৮ টার সময় উপজেলার দামুখালী গ্রামের একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তলের ১ টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ জানা জায়নি। নিহত সুব্রত মন্ডল দামুখালী গ্রামের অনাদী মন্ডলের পুত্র। সে ভবদহ বাজারে মাছের ব্যবসা করতো। এবং ভবদহ মৎস্য আড়ৎ সমিতির সদস্য ছিলেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়,উপজেলার দামুখালী গ্রামের ব্রজেন মন্ডলের চায়ের দোকানে সকাল ৮ টার সময় চা খেতে যায়। ওই চায়ের দোকানের মধ্যে ২ জন অস্ত্রধারী আগে থেকে বসে ছিল। এ সময় অস্ত্রধারীরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে ৪ টি গুলি করলে সুব্রত মাটিতে লুটিয়ে পড়ে। এরপর সন্ত্রাসীরা দ্রæত মটর সাইকেল করে ফুলতলা উপজেলার জামিরার দিকে চলে যায়। ঘটনাস্থলেই সুব্রত মারা যায়। হত্যাকান্ডের সময় চায়ের দোকানে আসা তিনজনকে সন্ত্রাসীরা তাদের দিকে পিস্তল তাক করে দোকান থেকে বের হতে বাধা দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তলের একটি গুলির খোসা উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান জানান, উপজেলার দামুখালী গ্রামের একটি চায়ের দোকানে সুব্রত মন্ডল নামে এক মাছ ব্যবসায়ী সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে। ঘটনা স্থলথেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের কারণ জানা যায়নি। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।