Type to search

অভয়নগরে জমাজমি নিয়ে দন্ধে প্রতিপক্ষের হামলায় দুই নারী সহ তিন জন আহত

অভয়নগর

অভয়নগরে জমাজমি নিয়ে দন্ধে প্রতিপক্ষের হামলায় দুই নারী সহ তিন জন আহত

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার পাথালিয়া গ্রামে মঙ্গলবার সকালে জমিজমা নিয়ে দ্ব›েদ্ব প্রতিপক্ষের হামলায় দুই নারী সহ তিনজন আহত হয়েছেন।
আহতরা হলেন ওই গ্রামের ম্ােন্তাজ আলী জমদ্দারের ছোট ছেলে মশিয়ার রহমান(৩৫), ছেলের স্ত্রী ঝুমু বেগম(৩০) ও বড় ছেলের মেয়ে মন্নি খাতুন(১৮) এর মধ্যে মশিয়ার রহমানের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হয়েছে। আহত অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। এঘটনায় মোন্তাজ আলী জমাদ্দার বাদি হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।
থানার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের মোন্তাজ আলী জমারদার ও তার আপন ভাই মোবারক জমাদ্দার ও মালেক জমাদ্দার এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ দ্ব›দ্ব চলে আসছে। ঘটনার দিন সকাল বেলায় মোন্তাজ আলীর ছোট ছেলে প্ইাকারি তরকারির ব্যবসায়ি মশিয়ার রহমান নগদ টাকা নিয়ে বাড়ি থেকে বাগেরহাটে শসা কেনার জন্য যাচ্ছিলেন। এ সময়ে কোন উস্কানি ছাড়া প্রতিপক্ষের মোবারক জমাদ্দারের বড় ছেলে জামসেদ জমাদ্দার (৩৫) ছোট ছেলে আইয়ূব জমামদ্দার(৩২) ও মালেক জমাদ্দারের ছেলে মাকসুদ জমাদ্দার(৩৮) মিলে হামলা চালায়। আইয়ূব জমাদ্দার রামদা দিয়ে মশিয়ার রহমানের পিঠে কোপ দেয় অন্যরা লাঠিসোটা দিয়ে মশিয়ার রহমানকে মারধর করতে থাকে এবং মশিয়ার রহমানের কাছে থাকা নগদ তিন লাখ ৬০ হাজার টাকা দিয়ে নেয়। এসময় চিকিৎকার চেচামেচি শুনে মশিয়ার রহমানের স্ত্রী ও তার ভাইয়ের মেয়ে এগিয়ে আসলে হামলাকারিরা তাদের ওপর ও হামলা চালিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পরে দিন বৃহস্পতিবার মোন্তাজ জমাদ্দার বাদি হয়ে থানায় অভিযোগ করেছেন।
থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, মারামারির ঘটনাটি শুনেছি। কিন্তু লিখিত অভিযোগটি আমার হাতে পৌছায়নি। অভিযোগ পেলে তা আমলে নিয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।