Type to search

পাটকেলঘাটার কাশিপুর বিদ্যালয়ের কমিটি গঠনের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

খুলনা

পাটকেলঘাটার কাশিপুর বিদ্যালয়ের কমিটি গঠনের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি:
পাটকেলঘাটার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়ম দুর্নীতি ও গ্রামবাসীর উপর হামলার প্রতিবাদে স্থানীয় গ্রামবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় কাশিপুর স্কুলের সামনে কাশিপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রউফ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান, শিক্ষক নেতা আব্দুর রব পলাশ, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির তালা উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক আদিত্য মল্লিক, আওয়ামী লীগ নেতা বিশ্বাস জাহাঙ্গীর আলম, তালা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, ওয়ার্ড কৃষকলীগের সভাপতি শেখ জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা রায়হান হোসেন ইকরামুল, কৃষকলীগ নেতা শেখ তরিকুল ইসলাম।
উক্ত মানববন্ধনে এলাকাবাসীরা বলেন, গত শুক্রবার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ে তালা উপজেলা শিক্ষা অফিসার স্কুল ম্যানিজিং কমিটি গঠনের অনিয়মের তদন্তে আসেন। এ ঘটনাটি কমিটির অধিকাংশ সদস্য জানেন না। তদন্তকারী শিক্ষা অফিসারকে অভিভাবক সদস্য শেখ জহুরুল ইসলাম ও আব্দুর রহমান লিখিতভাবে দিতে বলেন। কিছু সময় পরে আব্দুর রব পলাশ ও শিক্ষক বর্তমান ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল হাই’র সমর্থকদের মধ্যে বাকবিতান্ড শুরু হলে শিক্ষা অফিসার তদন্ত শেষ না করে ঘটনাস্থল ত্যাগ করেন। এঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক বিচার ও বিদ্যালয়ের অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানানো হয়। এ বিষয়ে শিক্ষক ও সরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখ আব্দুল হাই বলেন উক্ত ঘটনার দিন আমি পারিবারিক কাজে ব্যস্ত ছিলাম। সে কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। আমার উপর দোষারোপ করা হচ্ছে যাতে আমি ইউনিয়ন বাসীর সেবা করতে না পারি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *