Type to search

যশোরে অবৈধ বিদেশি পিস্তল ও মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

যশোর

যশোরে অবৈধ বিদেশি পিস্তল ও মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার খেদাপাড়াপাড়া থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি এবং ৫০ পিচ ইয়াবা টেবলেটসহ আবু সিনহা (৪২),মোঃ হাফিজুর রহমান (৩২) ও মোঃ মাহাবুর রহমান (২৫)কে গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃত আবু সিনহা উক্ত উপজেলার উত্তর খেদা পাড়ার মৃত মকছেদ মাষ্টারের ছেলে,মোঃ হাফিজুর রহমান খেদাপাড়া বাজারপাড়ার মৃতআঃ হামিদের ও মোঃ মাহাবুর রহমান খেদাপাড়া বৈদ্যনাথতলার মৃত আঃ হালিমের ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী জেলা গোয়েন্দা পুলিশের এসআই শাহিনুর রহমানের নেতৃত্বে এএসআই আমিরুল, কামরুল ইসলামের সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল রাতে মনিরামপুর থানাধীন উত্তর খেদাপাদার জনৈক আবু সিনহার বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে আবু সিনহার বসতঘরের কক্ষ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ১টি বিদেশি পিস্তল ৭.৬৫, ২ রাউন্ড গুলি এবং ৫০ পিচ ইয়াবা টেবলেটসহ আসামি আবু সিনহামোঃ হাফিজুর রহমান ও মোঃ মাহাবুর রহমানকে গ্রেফতার করে।

এ সংক্রান্ত বিষয়ে এসআই শাহিনুর রহমান বলেন, যশোর জেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে জেলা গোয়েন্দা পুলিশ কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্রগুলি ও মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় করে আসছে।
এ সংক্রান্ত বিষয়ে আজ শুক্রবার (৭ জুলাই) মনিরামপুর থানায় মাদকদ্রব্য চোরাচালান নিয়ন্ত্রণ আইনের আওতায় ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।