Type to search

অভয়নগরে সরদার অলিয়ার রহমান’র ব্যাপক গণসংযোগ

অভয়নগর

অভয়নগরে সরদার অলিয়ার রহমান’র ব্যাপক গণসংযোগ

নওয়াপাড়া অফিস
আসন্ন অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান ব্যাপক গণ সংযোগ করে চলেছেন। তিনি এ পর্যন্ত উপজেলার শতাধিক স্থানে সমাবেশ করে গণসংযোগ করেন। এ সময় তার সফর সঙ্গী হয়ে উপস্থিত থাকছেন উপজেলা আ.লীগ নের্তৃবৃন্দ সহ আ.লীগের সকল অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ।
জানা গেছে শুক্রবার তিনি উপজেলার কাদিরপাড়া, ঘোড়াবটতলা, দামুখালী,দত্তগাতী বাজার সহ ৭/৮ স্থানে সমাবেশ করেছেন। এ ছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি উপজেলার ধোপাদী গ্রামে ওয়ার্ড আ.লীগের আয়োজনে এক বিশাল সমাবেশে গণসংযোগ করেন। ওয়ার্ড আ,লীগের সভাপতি তবিবুর রহমান মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ব্যক্তবে তিনি বলেন, তার পিতা নওয়াপাড়া সরকারি কলেজে ৫ একর জমি দান করেছেন। এছাড়া এলাকার আরো অনেক শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠনে জমি দান করে এলাকার একজন দানবীর নামে পরিচিতি লাভ করেছেন। তিনি পৈত্রিক সূত্রে অনেক সম্পদের মালিক। তাই অর্থ সম্পদেও মোহ তার নেই। তিনি বিজয়ী হলে সুখ দু:খে জনগণের সাথে থাকতে চান। তার জনপ্রিয়তার জন্য এলাকার বিভিন্ন স্থান থেকে গণসংযোগের ডাক আসছে। তিনি এ পর্যন্ত শতাধিক স্থানে গনসংযোগ করেছেন।
সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সরদার, উপজেলা আ.লীগ নেতা আইযূব হোসেন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম মজুমদার,মহিলা কাউন্সিলর রোকেয়া পারভীন,কৃষকলীগ নেতা আতিয়ার রহমান, যুবলীগ নেতা বাবলু কুমার বিশ^াস, এখলাজ হোসেন,ছাত্রলীগ নেতা সাকিবুল মজুমদার, শাহিন রেজা প্রমুখ। এর আগে তিনি সুন্দলী বাজারে সমাবেশ করেন। সকল সমাবেশে জনগণের উপচে পড়া ভীড় লক্ষ করা যাচ্ছে।