Type to search

চৌগাছায় ফুল দিয়ে শিক্ষার্থী বরণ

চৌগাছা

চৌগাছায় ফুল দিয়ে শিক্ষার্থী বরণ

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কলেজগুলিতে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। দীর্ঘ ৫৪৪ দিন বন্ধ থাকার পর রবিবার বিদ্যালয় খুললে শিক্ষার্থীদের বরণ করে নেন শিক্ষক-শিক্ষিকারা। এছাড়া প্রবেশ পথে থার্মাল স্কানার দিয়ে তাপমাত্রা পরীক্ষা, শিক্ষার্থীদের স্যানিটাইজ করানো, মাস্ক পরা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার ব্যবস্থা করা হয় বিদ্যালয়গুলিতে।
চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের বরণ করে নিতে সকাল সাড়ে নয়টায় স্কুল মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান শিক্ষক আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। অন্যান্যের মধ্যে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, প্যানেল মেয়র শাহিনুর রহমান শাহিন প্রমুখ শিক্ষার্থীদের নির্দেশনামূলক বক্তৃতা করেন। অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানসহ অতিথিরা।
শহরের মৃধাপাড়া মহিলা কলেজ, সরকারি কলেজ, চৌগাছা কামিল মাদরাসা, মডেল মাধ্যমিক বিদ্যালয়সহ উপজেলার ৪৬টি মাধ্যমিক ও নি¤œ মাধ্যমিক বিদ্যালয়, ১৪২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২০টি দাখিল, আলিম ও কামিল মাদরাসা এবং ১০টি কলেজেও একইভাবে শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *