Type to search

শৈলকুপায় হাত পা মুখ বাঁধা যুবক উদ্ধার

জেলার সংবাদ

শৈলকুপায় হাত পা মুখ বাঁধা যুবক উদ্ধার

অপরাজেয় বাংলা ডেক্স : ঝিনাইদহের শৈলকুপায় হাত, পা ও মুখ বাধা অবস্থায় মনিরুজ্জামান মনির (২৮) নামে এক যুবককে উদ্ধার করা হয়েছে; যিনি এলাকায় সংবাদকর্মী হিসেবে পরিচিত।

বুধবার ভোরে উপজেলার ধাওড়া বাজার এলাকায় মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিরা রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় মনিরকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেন। পরে তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবার।
মনির উপজেলার কাচেরকোল গ্রামের আকবার শেখের ছেলে। তিনি জয়যাত্রা টেলিভিশন, সময়ের কাগজ ও ইনফো বাংলার শৈলকুপা প্রতিনিধি হিসেবে কাজ করেন। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের ঘটনায় নিজ বাড়ি থেকে অপহরণ করা হয় বলে অভিযোগ পরিবারের।
ধলহরাচন্দ্র ইউনিয়নের ধাওড়া গ্রামের ইউপি সদস্য আশরাফুল ইসলাম জানান, ভোর সোয়া পাঁচটার দিকে তাদের গ্রামের বাজার এলাকার কয়েকজন মুসল্লি ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে হাত-পা বাঁধা অবস্থায় মনিরকে পড়ে থাকতে দেখতে পান। জুতা ও জ্যাকেটের ফিতা দিয়ে তার হাত-পা বাঁধা ছিল। মুখে মস্কের ওপর টেপ লাগানো ছিল।
নির্যাতিত মনিরুজ্জামান মনির জানান, কাচেরকোল ইউনিয়নের কথিত মাদক ব্যবসায়ী বাবু ওরফে ডিশ বাবু, জাহাঙ্গীর ও বিল্লালসহ বেশ কয়েকজনের মাদক বেচা-কেনা ও সেবনের ভিডিও ধারণ করেন তিনি। এরপর মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশ করেন। এতে মাদক ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার রাতে তাকে কচুয়া বাজারের ব্রিজের ওপর থেকে অপহরণ করে মাইক্রোবাসে জোর করে তুলে চোখ-মুখ ও হাত-পা বেঁধে ফেলে। চলন্ত মাইক্রোবাসে অপহরণকারীরা বলতে থাকে, ‘আমাদের বিরুদ্ধে নিউজ করার সাহস তোকে কে দিলো?’ ওদের মধ্যে ডিশ বাবু অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে, ‘ওকে ফাঁকা মাঠে নিয়ে জবাই করতে হবে।’
তার ভাষ্য, পরে শারীরিক নির্যাতনের ফলে তিনি জ্ঞান হারান। তার কাছে থাকা ক্যামেরা ও মোবাইল ফোন অপহরণকারীরা ছিনিয়ে নেয়।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। সূত্র, সুবর্ণভূমি