Type to search

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঘুমন্ত ড্রাইভার-হেলপার নিহত

জেলার সংবাদ

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঘুমন্ত ড্রাইভার-হেলপার নিহত

অপরাজেয় বাংলা ডেক্স : কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের চালক মো. রাশেদ (৩২) ও হেলপার মো. ইয়ামিন (২৪) নামে দুইজন নিহত হয়েছেন।

আজ বুধবার ভোর পাঁচটার দিকে ভেড়ামারার ১২ মাইলের শাহারা পেট্রোলপাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদ যশোর সদর উপজেলার একটি গ্রামের আবুল হোসেনের ছেলে। ইয়ামিন একই এলাকার মহিউদ্দিনের ছেলে।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. জুলহাস উদ্দিন জানান, নিহতরা ১২ মাইলে শাহারা তেলপাম্পে রং সাইডে তাদের ট্রাকটি পার্ক করে গাড়ির মধ্যেই ঘুমিয়ে ছিলেন। ভোর পাঁচটার সময় ঘন কুয়াশার মধ্যে পাবনা থেকে ছেড়ে আসা বিপরীতমুখী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের মধ্যে ঘুমিয়ে থাকা চালক রাশেদ ও হেলপার ইয়ামিন নিহত হন। নিহতদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
অপরদিকে আজ সকাল দশটার দিকে জেলার মিরপুর উপজেলার নওয়াপাড়া এলাকায় ড্রাম ট্রাকের চাপায় চাঁদ আলি মল্লিক (৬০) নামে এক ইটভাটাশ্রমিক নিহত হয়েছেন। নিহত চাঁদ আলি মল্লিক মিরপুর শহরের নওয়াপাড়া এলাকার মৃত আজিজুল ইসলাম মল্লিকের ছেলে বলে পুলিশ জানিয়েছে।সূত্র, সুবর্ণভূমি