Type to search

শিল্পী সোহেল প্রণণের ৪৫তম জন্মদিন পালন করা হলো চারুপীঠ ও বর্ণিকার যৌথ উদ্যোগে

সাহিত্য

শিল্পী সোহেল প্রণণের ৪৫তম জন্মদিন পালন করা হলো চারুপীঠ ও বর্ণিকার যৌথ উদ্যোগে

শিল্পী সোহেল প্রণণের ৪৫তম জন্মদিন পালন করা হলো চারুপীঠ ও বর্ণিকার যৌথ উদ্যোগে।
আজ বিকাল ৪টায় চারুপীঠ চত্তরে শিশুদের ছবি আঁকা প্রতিযোগীতার পর বিকাল ৫টায় চারুপীঠ মিলনায়তনে আলোচনা সভা আয়োজন করা হয়।
চারুপীঠের সভাপতি হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ খায়রুল হাসান, শিল্পী মফিজুর রহমান রুন্নু, যুবনেতা শফিকুল ইসলাম জুয়েল, যশোর লেডিস ক্লাবের সম্পাদক সায়েদা বানু শিল্পী এস এম সুলতান সংগ্রহশালার কিউরেটর শিল্পী তন্দ্রা মুখার্জী, নড়াইলের সংগীত শিল্পী সালাউদ্দিন শিতল, সংগীত শিল্পী নবনিতা সাহা,বর্ণিকার পরিচালক ও খুলনাবিশ্ব বিদ্যালয়ের চারকলা বিভাগের শিক্ষক শান্তনা শাহরিন নিনি ও চারুপীঠের সাধারন সম্পাদক কাজী মামুনুর রশীদ।
শিল্পী সোহেল প্রাণণ কবিতা লিখতে ও গান গাইতেন সালাউদ্দিন শিতল তার গানের সহযোগী,নবনিতা সোহেলকে স্মরণ করতে যেয়ে তাঁর লেখা একটা গান গেয়ে শোনান।বক্তারা সোহেলে ছবি, কবিতা, গান কৃক্ষরোপন ও প্রাণীদের প্রতি ভালোবাসার বিভিন্ন স্মৃতি স্মরণ করেন। অসময়ে শিল্পীকে হারিয়ে আমরা যশোরের এজন প্রতিভাকে হারিয়েছি। সোহেলের সৃষ্টি রক্ষা করে আমরা তাকে স্মরণে রাখবো এই বক্তব্যের মাধ্যমে আলোচনা শেষ করা হয় বিজয়ী শিল্পী সহ প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী সকল শিশুদের পুরস্কার প্রদান করা হয়।