Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০৩ গ্রাম (৩৯ পুরিয়া) হেরোইন ও ৭০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ০১

অপরাধ

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০৩ গ্রাম (৩৯ পুরিয়া) হেরোইন ও ৭০ পিচ ইয়াবা সহ গ্রেফতার ০১

প্রেস বিজ্ঞপ্তি

 

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। ঘটনার বিবরণঃ গত ইং ০৩/০১/২০২২ তারিখ ১৫৫০ ঘটিকায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের লেঃ কমাঃ এম নাজিউর রহমান নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার ০৬ নং ওয়ার্ডের ভবারবেড় সাকিনস্থ রিজি বুড়ি এর ভাড়া দেওয়া দোচালা টিনের ঘরের অভিযান পরিচালনা করে ১। মোঃ শাহাবউদ্দিন(৩৫) পিতা: মোঃ আব্দুর রহমান, মাতাঃ মোছাঃ তারা খাতুন, সাং ভবারবেড়, থানা: বেনাপোল পোর্ট, জেলা-যশোর (১) ইয়াবা ৭০ পিস (২) হেরোইন- ০৩ গ্রাম (৩৯ পুরিয়া), (২) মোবাইল- ০২ টি ও (৩) সিমকার্ড ০২ টি সহ হাতেনাতে গ্রেফতার করে।

৩। উদ্ধারকৃত আলামতসহ যশোর জেলার েিবনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ৮(ক)/১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।