Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে বিপুল পরিমাণ অবৈধ আমদানিকৃত ভারতীয় মালামাল সহ ০১ জন গ্রেফতার

অপরাধ

র‌্যাব-৬, যশোর এর অভিযানে বিপুল পরিমাণ অবৈধ আমদানিকৃত ভারতীয় মালামাল সহ ০১ জন গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। ঘটনার বিবরণঃ গত ইং ০২/০১/২২ খ্রিঃ তারিখ ১৯.০৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন পৌরসভা ০৫ নং ওয়ার্ডস্থ চাচড়া মোড়ে বিএডিসি অফিসের ২নং গেইটের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ অসীম (২৮), পিতা- মৃত আলাউদ্দিন, মাতা- রাহেমা বেগম, সাং- শামলাগাছি, থানা-শার্শা, জেলা- যশোর’কে (১) ৫০০ (পাঁচশত) পিচ ভারতীয় তৈরি তালাসহ হাতে নাতে গ্রেফতার করে। উক্ত মালামাল (তালা) সরকারি ট্যাক্স ফাকিঁ দিয়ে অবৈধভাবে পাশর্^বর্তী দেশ ভারত হতে চোরাই পথে সংগ্রহ করেছে।

৩। উদ্ধার কৃত আলামতসহ ও ধৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি (১)(বি) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *