Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে বিদেশী পিস্তল সহ ০৩ জন ছিনতাইকারী গ্রেফতার।

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে বিদেশী পিস্তল সহ ০৩ জন ছিনতাইকারী গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

ঘটনার বিবরণঃ ইং ১৪/০৮/২০২২ তারিখ ১০.৪৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার ঝিকরগাছা থানাধীন ঝিকরগাছা পৌরসভার ৮নং ওয়ার্ডের থানার মোড় সংলগ্ন পার বাজার সাকিনস্থ শাহজাহান আলীর ‘‘স’’ মিলের সামনে বেনাপোল টু যশোর গামী পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসীরা একটি ব্যাংকের টাকা ছিনতাইয়ের জন্য প্রস্তুতি গ্রহণ করে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ইং ১৪/০৮/২০২২ তারিখ ১১.১০ ঘটিকার সময় উপরোক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ রোকনুজ্জামান @ শাওন (২৯), পিতাঃ মৃত হাবিবুর রহমান, মাতাঃ মোসাঃ রোকেয়া খাতুন, সাং-শেখহাটি, থানাঃ কোতয়ালী মডেল, ২। মোঃ আল মামুন (২২), পিতা- মোঃ আতিয়ার রহমান, মাতা- মোসাঃ কল্পনা খাতুন, সাং- হায়াতপুর, থানা- চৌগাছা, ৩। মোঃ রুবেল হোসেন (৩২), পিতা- মৃত গোলাম হোসেন, মাতা- জাহানারা বেগম, সাং- মির্জাপুর, থানা- ঝিকরগাছা, সর্ব জেলাঃ যশোরদের’কে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০১ রাউন্ড এ্যামুনেশন সহ হাতে নাতে গ্রেফতার করে এবং অপর ০১ জন আসামী মোঃ ফাহিম (২৪), পিতা- ফারুক, সাং- রাজার ডুমুরিয়া, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর কৌশলে পালিয়ে যায়। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র গোলাবারুদ নিজ দখলে রেখে পরষ্পর সহযোগীতায় এলাকায় ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসা সহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে।
উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামীদের’কে যশোর জেলার ঝিকরগাছা থানায় হস্তান্তর করতঃ দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯-অ, (ঋ) ধারায় মামলা রুজু করা হচ্ছে।