Type to search

যশোর-২ আসনে ১০৬৩৫৮ ভোটে পেয়ে বিজয়ী হলেন নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান

চৌগাছা

যশোর-২ আসনে ১০৬৩৫৮ ভোটে পেয়ে বিজয়ী হলেন নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান

 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ আসনের চৌগাছা-ঝিকরগাছা থেকে ৩০৪৭৬ ভোটে বেশি পেয়ে পাশ করেছেন নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান তুহিন। রবিবার (৭ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে ভোট গনণা শেষে ফলাফল ঘোষণা করেন চৌগাছা – ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুস্মিতা সাহা ও বিতান কুমার মন্ডল।

জানা গেছে, চৌগাছা-ঝিকরগাছা উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ ৫৬ হাজার ৬ শত ৯১ জন এবং কেন্দ্রের সংখ্যা ১৭৬টি। দুই উপজেলা মিলে মোট ভোটারের উপস্থিতি ১ লক্ষ ৯১হাজার ১শত ৩২জন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান তুহিন ১ লক্ষ ৬ হাজার ৩শত ৫৮ ভোটে চৌগাছা-ঝিকরগাছা থেকে পাশ করেছেন। এছাড়া আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মনিরুল ইসলাম মনির ৭৫ হাজার ৮শত ৮২ভোট, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের ফিরোজ শাহ ১৮৫০ ভোট , ডাব প্রতীকের আব্দুল আওয়াল ১২৪৫ ভোট , টেলিভিশন প্রতীকের শামসুল হক ১২০০ ভোট ও নৌকায় সমর্থন দিয়ে সরে দাঁড়ানো ঈগল প্রতীকের এস এম হাবিবুর রহমান পেয়েছেন ২২২ ভোট।

নির্বাচনী ফলাফল সংগ্রহ ও পরিবেশন করেন চৌগাছা – ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুস্মিতা সাহা ও বিতান কুমার মন্ডল। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।