Type to search

যশোরে ৮ ডাক্তারকে হত্যার হুমকি

যশোর

যশোরে ৮ ডাক্তারকে হত্যার হুমকি

অপরাজেয় বাংলা ডেক্স

যশোর স্বাস্থ্য বিভাগে আবারও চড়াও হয়েছে সংঘবদ্ধ প্রতারক চক্র। চাঁদার দাবিতে যশোর সদর ও চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ ৮ জন ডাক্তার ও দু’জন কর্মচারীকে সপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে।

১১ই নভেম্বর দুপুর ১টা ৪ মিনিটে যশোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর আবু মাউদের মুঠোফোনে কল আসে। অপর প্রান্তের ০১৮৪২-৪০৫৬৭১ নাম্বার থেকে লাল পতাকা বাহিনীর কমান্ডার পরিচয় দিয়ে ফোনে চাঁদা দাবি করা হয় এবং চাঁদা না দিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি হয়। এর কিছুক্ষণ পর একই নাম্বার থেকে অফিসের প্রধান সহকারীর মোবাইলেও কল করে চাঁদা চাওয়া হয়।

এছাড়া একই দিনে যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাক্তার লুৎফুন্নাহারসহ স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন ডাক্তারকে মোবাইলে হত্যার হুমকি দেয়া হয়। চাঁদাবাজ চক্র ০১৮১৪-৫৭০৬৭১ এই নাম্বারসহ একাধিক নাম্বার থেকে হত্যার হুমকি দিয়ে চলেছে।

এছাড়াও মেডিকেল অফিসার সুরাইয়া পারভীন, আব্দুল্লাহ আল মামুন, আসিফ রায়হানের, নাহিদ সিরাজ, উত্তম কুমার রায়, তোহিদুজ্জামান ও প্রধান সহকারী আবুল কাশেমের পরিবারের সদস্যদের খুন, গুম করার হুমকি দেয়া হয়েছে।

এই বিষয়ে যশোর কোতোয়ালি থানায় ৬৯১ ও চৌগাছা থানায় ৪১৯ নম্বর জিডি করা হয়েছে। ঘটনায় ভুক্তভোগীরা ব্যক্তিগত ও পরিচিতজনদের নিরাপত্তার স্বার্থে দ্রুত পুলিশি হস্তক্ষেপ কামনা করেছেন।

ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ। পুলিশের আইটি স্পেশালিস্ট টিমও কাজ করছে।

সূত্র, DBC বাংলা