Type to search

যশোরে চোরাই মালামালসহ ৩ সিঁধেল চোর আটক

যশোর

যশোরে চোরাই মালামালসহ ৩ সিঁধেল চোর আটক

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর শহরের চাঁচড়া ডালমিল এলাকার এ্যাড. এসএম নাসির আলমের বাসায় চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন সিঁধেল চোর
যশোর শহরের বেজপাড়ার সাদেক দারোগার মোড় এলাকার মৃত বাবু মোল্লার পুত্র বাপ্পি মোল্লা(২৩) ,চাচড়া রায়পাড়া এলাকার তরিকুল ইসলামের পুত্র জহুরুল ইসলাম তানভীর (২৫)ও বেজপাড়ার আকবরের মোড় এলাকার খোকন সরদারের ছেলে ইশারাত সর্দার(২৫)কে চোরাই মালামালসহ আটক করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার ( ৪ মে) যশোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরদের আটকসহ চোরাই মালামাল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

 

আজ যশোর গোয়েন্দা পুলিশের ইনচার্জ রূপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, শহরের চাঁচড়া ডালমিল এলাকার এ্যাড. এসএম নাসির আলম এর ভাড়া বাসা থেকে গত ১৮ এপ্রিল থেকে ২৪ এপ্রিলের মধ্যে এসএম নাসির আলমের অনুপস্থিতিতে তার বাসা থেকে চোরেরা রান্না ঘরের এডজাস্ট ফ্যান ভেঙে ঘরে প্রবেশ করে ঘরের আলমারিতে থাকা সাতশ মার্কিন ডলার, স্বর্ণালংকার নগদ টাকা সহ ৫ লক্ষ ৯৮ হাজার ৬শত ১২ টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। চুরির মামলার বিষয়টি চাঞ্চল্যকর হওয়ায় যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে মামলাটির তদন্ত দায়িত্ব পান যশোর জেলা গোয়েন্দা পুলিশ।পুলিশ সুপারের নির্দেশে গত ৪মে শহরের বিভিন্ন স্থান থেকে তিন চোরকে আটক করে।

গোয়েন্দা পুলিশ আরও জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে একজোড়া স্বর্ণের ক্রিস্টাল পাথরযুক্ত কানের দুল,একটি স্বর্ণের চেন একটি স্বর্ণের আংটি ও একটি পাথর যুক্ত স্বর্ণের লকেট ও নগদ ৪০ হাজার টাকা এবং৭টি মার্কিন ১০০ ডলার, একজোড়া ক্রিস্টাল পাথর যুক্ত ইমিটেশন চুরি একটি পাওয়ার ব্যাংক একটি তাদের কাছ থেকে উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ জানা যায় গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ সিধেঁল চোর চক্রের সদস্য। তারা যশোর শহর ও শহরতলীর বিভিন্ন বাসার এ্যাডজাষ্ট ফ্যান ভেঙ্গে রাতের আঁধারে ঘরে প্রবেশ করে চুরি করে। গ্রেফতারকৃত কুখ্যাত চোর বাপ্পি মোল্লার বিরুদ্ধে ৭টি সিধেল চুরি মামলা রয়েছে।