Type to search

মণিরামপুরে টেন্ডার নিয়ে সংঘর্ষে আওয়ামী-ছাত্র লীগের ৩ জন আহত

অন্যান্য

মণিরামপুরে টেন্ডার নিয়ে সংঘর্ষে আওয়ামী-ছাত্র লীগের ৩ জন আহত

 

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজম খানমের ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম নয়ন ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছেন। এ সময় আহত হয়েছেন তরুন আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ ও ছাত্রলীগ নেতা সবুজ কর। মঙ্গলবার মণিরামপুর উপজেলার শাহপুর সরাকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছের টেন্ডার ক্রয় করতে গেলে তাদেরকে মারপিট করে আহত করা হয়।

চালুয়াহাটী ইউনিয়ন যুবলীগের আহবায়ক পান্না খান জানান, মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ের ৩৭টি গাছের ডেন্ডার ডাকা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, প্রাথমিক শিক্ষা অফিসারসহ সরকারী কয়েকজন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

স্থানীয় লোকজন জানান, দরদাম ডাকার সময় একই দলের ১০ থেকে ১২ জন যুবক তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম নয়নকে ছুরিকাঘাত করে। ছাত্রলীগের সাবেক নেতা  তরুন আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ এবং ছাত্রলীগ নেতা সবুজ কর নামে এক যুবককে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। মণিরামপুর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎক ডাঃ জিসান জানান, আহত এ তিনজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম জানান, তাদের কেবল মারপিট করা হয়নি, টেন্ডার ক্রয় করতে যাওয়া তরুন আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ এবং ছাত্রলীগ নেতা সবুজ করকে মারপিট করে ৩ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। তিনি আরও বলেন উপজেলা যুবলীগের এক নেতার ইন্দ্রনে তার বাহিনীর লোকজন এ নেক্কারজনক কাজটি করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন, যেহেতু আমি ঘরের মধ্যে ছিলাম তাই বাইরের কোন খবর বলতে পারবো না। এদিকে তরুন আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ ও সবুজ করকে মারপিট করার ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছে।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, এ ব্যাপারে কোন পক্ষই থানায় অভিযোগ করনেনি। তবে দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়েছে খবর পেয়েছি। থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।