Type to search

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা: প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা: প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

অপরাজেয়বাংলা ডেক্স

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) বেলা সোয়া ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সিমেন্ট ব্যবসায়ীদের আহ্বানে এ মানববন্ধন হয়।

বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ সারা দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছে। বিশ্বের সেরা উদ্যোক্তাদের মধ্যে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর একজন। শিল্প উদ্যোক্তাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে দুর্বৃত্তরা মাথা চাড়া দিয়ে উঠবে। তাই বসুন্ধরা গ্রুপের এমডিকে যারা হত্যাচেষ্টা করেছে, তাদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

বসুন্ধরা গ্রুপের এমডি ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টা হয়েছে। সর্বশেষ পরিকল্পনা অনুযায়ী জুমার নামাজের সময় আনভীরকে গুলি করে হত্যার ষড়যন্ত্র হয়।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করেছে রাজধানীর ভাটারা থানা পুলিশ। শুক্রবার (০৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম সাদ জানিয়েছেন, হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীর নির্দেশে তিনি সায়েম সোবহান আনভীরকে হত্যার চেষ্টা করেছেন।

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার নির্দেশদাতা হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীকে দ্রুত গ্রেফতার করার দাবি জানান বক্তারা।সূত্র, বাংলানিউজটোয়েন্টিফোর.কম