Type to search

চৌগাছায় বিএনপি নেতা সোহারব হোসেনের ইন্তেকাল বিএনপি নেত্রীবৃন্দসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

যশোর

চৌগাছায় বিএনপি নেতা সোহারব হোসেনের ইন্তেকাল বিএনপি নেত্রীবৃন্দসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

শ্যামল দত্ত চৌগাছা (যশোর)
যশোরের চৌগাছায় পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সোহারব হোসেন (৪৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার ভোরে তিনি চৌগাছা সরকারি মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। প্রয়াত সোহারব হোসেন শহরের পাঁচনামনা গ্রামের মৃত বোরাক আলী বিশ্বাসের ছেলে। তিনি মৃত্যুকালে এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন।
এদিকে ৯০ দশকের রাজপথ কাপানো সংগ্রামী ছাত্রনেতা সোহরাব হোসেনের অকাল মৃতুতে তার পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।
এদিকে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও মহল শোক প্রকাশ করেছেন।
প্রয়াত এ বিএনপি নেতার ছোট ভাই বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক জানান, মঙ্গলবার রাতে বড় ভাই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাঁকে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে
চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক দুইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
বুধবার বিকেলে শহরের সরকারি শাহাদৎ পাইলট মডেল হাইস্কুল মাঠে মরহুমের জানাজার নামাজ পূর্ব তার কফিনে দলীয় পতাকা ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান, বিএনপি,যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। শ্রদ্ধা জানানো শেষে তার স্মৃতিচারণ করে বক্তৃতা করেন, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, প্রয়াত নেতার ছোট ভাই বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, যশোর জেলা বিএনপির নেতা অ্যাড. ইসাহক আলী, মিজানুর রহমান খান, চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান মেহেদী মাছুদ চৌধুরী, চৌগাছা পৌর মেয়র নুর উদ্দীন আল মামুন হিমেল, সাবেক মেয়র ও পৌর বিএনপির আহবায়ক সেলিম রেজা আওলিয়ার, পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক আব্দুল হালিম চঞ্চল ও পৌর জামায়াতের আমির মাও. আব্দুল খালেক উপজেলা জামায়াতের আমির মাও. গোলাম মোরশেদ, জামায়াতের আমির মাও. গোলাম মোরশেদ, চৌগাছা উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ইউনুচ আলী দফাদার ও এম এ ছালাম, প্রমুখ।
এছাড়া জানাজার নামাজে উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. সাবেরুল হক সাবু, ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক মর্তুজ এলাহি টিপু, যশোর নগর বিএনরি আহবায়ক মারুফুল ইসলাম, নগর বিএনপির সদস্য সচিব মনির সিদ্দীক বাচ্ছুসহ কৃষক দল, সেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। জানাজা শেষে প্রয়াত এ নেতাকে পৌর শহরের পাচনামনা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।