Type to search

চুয়াডাঙ্গায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, বোমা সদৃশ বস্তু উদ্ধার

জেলার সংবাদ

চুয়াডাঙ্গায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, বোমা সদৃশ বস্তু উদ্ধার

অপরাজেয়বাংলা ডেক্স: চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটিতে আব্দুস সালাম (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনাস্থল থেকে কালো টেপ দিয়ে মোড়ানো ককটেল সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

আহত আব্দুস সালাম বলেন, গত রাতে ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলাম। হাজরাহাটির পটলার মোড়ে পৌঁছালে দুটি মোটরসাইকেলে অজ্ঞাত তিনজন আমার গতিরোধ করে। পরে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা। এ সময় আমার কাছ থেকে মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, আব্দুস সালাম মশার কয়েল ও অন্যান্য পণ্যের ডিলার। প্রতিদিনের ন্যয় মার্কেটে টাকা আদায় করে রাতে বাড়ি ফিরছিলেন। গতকাল বাড়ি ফেরার সময় তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। টাকা নিতে না পারলেও তার মোবাইল ফোনটি নিয়ে যায় তারা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, আব্দুস সালামের অবস্থা শঙ্কামুক্ত। তার শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান বলেন, গত রাতে হাজরাহাটি এলাকায় মাঠের মধ্যে আব্দুস সালাম নামে এক ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এটি ছিনতাইয়ের কোনো ঘটনা নয়। পূর্বশত্রুতার জেরে এ হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।সূত্র,জাগোনিউজ২৪.কম