Type to search

অভয়নগরে চোরের দায়ে কোপে মারাগেলেন সেই গৃহকত্রী

অভয়নগর

অভয়নগরে চোরের দায়ে কোপে মারাগেলেন সেই গৃহকত্রী

স্টাফ রিপোটার- দিনদুপুরে চোরবেশী এক ভিক্ষুককে চুরি করতে বাঁধাদিয়েছিলেন যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী প্রামের গৃহকত্রী সুহাষিনী বিশ্বাস(৭০) । আর এতেই ক্ষিপ্ত হয়ে ওই চোর তাঁকে দা দিয়ে বেঁড়ধক কুপিয়েছিলো তাকে। চারদিন হাসপাতালে মৃত্যুরসাথে লড়াই করে গত শুক্রবার রাতে তিনি খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে (বে-সরকারি) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সুহাষিনী বিশ্বাস সুন্দলী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বারএবং অভয়নগর উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য-কর্মী (অবসরপ্রাপ্ত) ছিলেন। তার স্বামী উপজেলা কোদলা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।
ভিক্ষারীবেশে চুরি করতে গিয়েছিলেন নওয়াপাড়া রেলবস্তিতে বসবাসকারী কেসমত আলী(৬০)। সে কখনও ফেরিওয়ালা বেশে কখনও ভিক্ষুকের বেশে আবার কখনও ভাঙ্গাড়ী ব্যাবসায়ী বেশে গ্রামে গ্রামে ঘুরে বেড়ায় আর সুযোগ পেলে চুরি করে বলে পুলিশ সূত্রে জানা গেছে। কেউ কেউ জানান, তার মস্তিষ্ক মাঝে মাঝে বিকৃত হয়ে পড়ে। এর আগেও সে কয়েকজন মহিলাকে কুপিয়ে জখম করেছিলো। এ ঘটনায় থানায় মামলা হয়েছিলো।
সুহাষিনী বিশ্বাসের স্বামী এবং নিরাপদ বিশ্বাসের সাথে কথা বলে জানা গেছে, গত সোমবার(২৩/০৩/২০২০) দুপুর দুইটার পর কেশমত আলী ভিক্ষারীবেশে গ্রামে প্রবেশ করেছিলো। একপর্যায়ে সে নিরপিদ বিশ্বাসের বাড়িতে এসে কাউকে না পেয়ে ঘরে ঢুকে দরজা আটকে দিয়ে ঘরের আলমারি থেকে জিনিসপত্র চুরি করছিল। তাঁর স্ত্রী সুভাষিনী বিশ্বাস তখন ঘরে শুয়ে ছিলেন।তিনি চিৎকার দিলে কেসমত থলে থেকে ধারাল দা বের করে তাঁর স্ত্রীর বা হাত, কোমর ও মেরুদন্ডে এলোপাতাড়ি ৫/৬ টি কোপ দিয়ে দৌড় দেয়। এরপর তাঁকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে পরে খুলনা গাজী মেডিকেলে কলেজ হাসপাতালে ভতি করা হয়। সেখানে গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও অভয়নগর থানার সহকারি পরিদর্শক( এস আই) নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ ভিক্ষারী বেশে চুরি করতে গিয়েছিল নওয়াপাড়া রেলবস্তিতে বসবাসকারী কেসমত আলী(৬০)। বাড়ির মহিলা তাকে দেখে ফেলায়। জখম করে পালিয়ে আসার চেষ্টা করেছিলো। তাকে ধরে ওইদিনই গ্রামবাসী গনধোলায় দিয়ে পুলিশে দেয়।