Type to search

আকিজ গ্রুপ এগিয়ে এলো করোনা রোগীদের চিকিৎসা সেবায়

খুলনা

আকিজ গ্রুপ এগিয়ে এলো করোনা রোগীদের চিকিৎসা সেবায়

নিজস্ব সংবাদদাতা, ফুলতলা : করোনা ভাইসারে আক্রান্ত রোগীদের সেবা দিতে আকিজ গ্রুপের উদ্যোগে চিনের মতো দ্রুত সময়ের মধ্যে ঢাকায় নির্ত হচ্ছে বিশেষ হাসপাতাল।
বাংলাদেশের স্বনামধন্য আকিজ গ্রুপ ও আকিজ পরিবার এটা নির্মান কছেন।আকিজ গ্রুপের চেয়ারম্যান  সেখ নাসির উদ্দিন (সিআইপি) গ্রুপের অন্যান্য সদস্য  শেখ বসির উদ্দিন,  শেখ জামিল উদ্দিন,  শেখ জসিম উদ্দিন,  শেখ শামীম উদ্দিন প্রমুখ ব্যক্তিবর্গের যৌথ প্রচেষ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পৃথক রাখা ও বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে প্রযুক্তির বর্তমান এবং আধুনিকতম চিকিৎসা যন্ত্রপাতি দ্বারা সজ্জিত করে রাজধানী ঢাকার তেজগাঁওয়ে ২ বিঘা জমিতে ৩০১ শয্যার অস্থায়ী হাসপাতাল নির্মান করছেন । যা অন্যদের উৎসাহ দেবে বলে আশা করছেন এই গ্রুপটি।
এছাড়াও আকিজ গ্রুপ এবং আকিজ পরিবারের পৃষ্ঠপোষকতায় তাদের সকল শিল্প কল-কারখানার হাজারও শ্রমিকসহ আশপাশের দুস্থ মানুষের মাঝে গুড়া দুধ, তরল দুধ, বিশুদ্ধ পানি, চাল, আটাসহ শুকনা খাবার, হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক বিনা মূল্যে বিতরন করছেন।
আকিজ গ্রুপের সদস্্যরা জানান,আমরা যদি সর্বোচ্চ সক্ষমতা দেখিয়ে দায়িত্ব হিসেবে এই মহান মানব সেবার কাজে অংশগ্রহন করি এবং অসহায় মানুষের চাহিদা পূরনে সক্ষম হই তাহলে বাংলাদেশ এই করোনা ভাইরাসের কঠিন সমস্যা থেকে পরিত্রান লাভ করতে সক্ষম হবে। ইনশাআল্লাহ্। অবশ্যই আমাদের এটাও স্মরন রাখতে হবে যে, মহান আল্লাহ্ সুবহানাওতায়ালার স্বর্গীয় দয়া ও সাহায্য ছাড়া শুধুমাত্র মানুষের চেষ্টা দ্বারা এ সমস্যা থেকে পরিত্রান পাওয়া  সম্ভাব নয় বলে মনে করছেন আকিজ গ্রুপ ও আকিজ পরিবার।
আকিজ গ্রুপ এবং আকিজ পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সেনাবাহিনী, আইন প্রনয়নকারী ও বাস্তবায়ন সংস্থা, সম্মানীত ডাক্তার, সেবিকা ও পরিচ্ছন্নকর্মী এবং প্রতিটি দায়িত্ববান নাগরিকদের প্রতি যারা জাতিকে এই সংকটময় মুহুর্তে সাহায্য করছেন।
আকিজ গ্রুপের উত্তরাধিকারীরা আরো জানান,বিশ্ব বিপর্যয়ের মধ্যে এমন মহতী উদ্যোগ গ্রহনের শিক্ষা পেয়েছিলেন তাদের শ্রদ্ধেয় পিতা মরহুম শেখ আকিজ উদ্দিন, সম্মানীত প্রতিষ্ঠাতা (আকিজ গ্রুপ) ও প্রখ্যাত শিল্পপতি মহোদয় এর কাছ থেকে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *