Type to search

অভয়নগরে গলায় ফাঁস দিয়ে ছাত্রের আত্মহত্যা

অপরাধ

অভয়নগরে গলায় ফাঁস দিয়ে ছাত্রের আত্মহত্যা

মিঠুন দত্ত(স্টাফ রিপোর্টার):
যশোরের অভয়নগরে গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। গতকাল সোমবার বিকাল পাঁচটার দিকে উপজেলার বুইকরা গ্রামে নিজবাড়িতে এ ঘটনা ঘটে। আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি।
ওই ছাত্রর নাম ওমর ফারুক ফাহিম(১৬)। সে উপজেলার বুইকরা গ্রামের আব্দুল্লা আল মামুনের ছেলে এবং নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
ফাহিমের মা নিপা বেগম জানান, ফাহিম বাড়িতে একটা আলাদা রুমে থাকত। আমি গতকাল সোমবার দুপুরে বাড়ি থেকে নওয়াপাড়া বাজারে আসছিলাম। কাজ শেষে বিকাল পাঁচটার দিকে বাড়ি ফিরে ফাহিমের শোবার ঘরের দরজা আটকানো দেখে ওকে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে গিয়ে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতে দেখে চিৎকার দেয়। এরপর প্রতিবেশিরা এসে তাকে নিচে নিচে নামায়। এরপর তারা ফহিমকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতঘোষণা করেন।
নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলঙ্গীর হোসেন বলেন, ওমর ফারুক আমাদের স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র।সে ২০২৪ সালের এস এস সি পরিক্ষাথী। সে অলরেডি ফর্মফিলআপ সম্পন্ন করেছে।
অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসফিয়া রহমান হিয়া বলেন,‘ফাহিম নামের একটি ছেলেকে বিকাল সাড়ে পাঁচটার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার গলায় ফাঁসের দাগ ছিল।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান,ওমর ফারুক ফাহিম নামের এ ছাত্রের আত্মহত্যার খবর শুনে পুলিশ পাঠিয়েছি। আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।