Type to search

নড়াইলে ইউপি ছাত্রলীগ সাধারণ সম্পাদকে কুপিয়ে জখম

অপরাধ

নড়াইলে ইউপি ছাত্রলীগ সাধারণ সম্পাদকে কুপিয়ে জখম

 

নড়াইল প্রতিনিধি

নড়াইলে সদর উপজেলায় জয়ন্ত ভদ্র জয় নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। হামলার শিকার জয়ন্ত চন্ডিবরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সোমবার (২০ নভেম্বর) সন্ধায় সদর উপজেলার নড়াইল-মাইজপাড়া সড়কের হাজীর বটতলায় এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত জয়ন্তকে উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র বলছে, জয়ন্ত ও শরিফুল নামের তার এক সহযোগী নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়ন থেকে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে নড়াইল-মাইজপাড়া আঞ্চলিক সড়কের হাজীর বটতলা নামক স্থানে পূর্ব থেকে অপেক্ষমান কয়েকজন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এ সময় জয়ন্তকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে জয়ন্তকে উন্নত চিকিৎসার জন্য যশোর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, দলে আধিপত্য বিস্তার নিয়ে অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে।লিখিত অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।