Type to search

যশোরে যুবককে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ

যশোর

যশোরে যুবককে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ

যশোরে চাঁদা না দেয়ায় রবিউল ইসলাম সাগর নামে এক যুবককে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগে আদালতে মামলা হয়েছে। রোববার আটজনকে আসামি করে মামলাটি করেছেন ওই যুবকের স্ত্রী শিরিনা খাতুন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল ইসলাম অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য কোতোয়ালি থানা পুলিশের ওসিকে নির্দেশ দিয়েছেন।

আসামিরা হলেন, শহরতলীর খোলাডাঙ্গার শাহাজালাল ওরফে লাদেন বাবু, শাহিন দেওয়ান, আশরাফুর রহমান আশা, ইমরান, প্রান্ত, শাওন, জাহিন মির্জা ও শহরের খড়কি স্টেডিয়ামপাড়ার সাগর। এছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ৬/৭ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণ মতে, শিরিনা খাতুনের স্বামী সাগর মাছের ব্যবসা করেন। আসামিরা দীর্ঘদিন ধরে পুকুর দুটি অন্যায়ভাবে দখলের চেষ্টা এবং সাগরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা দিতে অস্বীকার করায় গত ৫ আগস্ট বিকেল ৫ টার দিকে আসামিরা পিস্তল, শর্টগান, পাইপগান, বোমা ও ধারালো অস্ত্র নিয়ে খোলাডাঙ্গা ব্র্যাক অফিসের পেছনে সাগরের ওপর চড়াও হন। এ সময় সাগরকে এলোপাতাড়ি মারধর করেন। এরই এক পর্যায়ে আসামি আশা পিস্তল দিয়ে গুলিবর্ষণ করলে লক্ষ্যভ্রষ্ট হয়ে সাগরের বাম হাতের কনুইতে লাগে। রক্তাক্ত জখম হওয়ার পর সাগর মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা তার কাছে থাকা মাছ বিক্রির ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় সাগরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে আসামিরা বোমা বিস্ফোরণ করে পালিয়ে যান। সেই সাথে হুমকি দিয়ে যান যে, সুযোগ পেলে তারা সাগর ও তার পরিবারের সদস্যদের খুনের পর লাশ গুম করে ফেলবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *