Type to search

যশোরে পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত

যশোর

যশোরে পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত

অপরাজেয় বাংলা ডেক্ষ-যশোরে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন ট্রাকের নিচে ঝাপ দিয়ে এবং অন্যজন সড়ক দুর্ঘটনায়। বৃহস্পতিবার এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের ৬ নম্বর ওয়ার্ডের জাহিদ হোসেনের ছেলে মিলন হোসেন (৩২) এবং ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার বড়কাজলি গ্রামের ইকরাম শেখের ছেলে শফিকুল ইসলাম।

যশোর পিআইবির ইন্সপেক্টর স্নেহাশিষ জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে যশোর শহরের সার্কিট হাউজ মোড়ে একটি ট্রাকের নিচে ঝাপ দেয় এক যুবক। পরে যশোর কোতয়ালি মডেল থানার এসআই লিটন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ মৃত ঘোষণা করে। তার নাম ঠিকানা কিছুই পাওয়া যায়নি। পরবর্তীতে আঙ্গুলের ছাপ নিয়ে ন্যাশনাল আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় পাওয়া যায়। যুবকের নাম মিলন হোসেন। তার বাবার নাম শহিদ হোসেন। ঠিকানা: যশোর শহরের ৬ নম্বর ওয়ার্ডে বাড়ি নম্বর ২৮৭, রোড নম্বর ৯৯৯।

অন্যদিকে শফিকুল ইসলাম বুধবার বিকালে যশোর শহরের জেসপ্রিন্টার্সের মালিক তোতার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চালিয়ে বাঘারপাড়া হয়ে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে চাড়াভিটার অদুরের নির্মাণাধীন ব্রিজে ধাক্কা দিলে বাঁশের সঙ্গে আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *